শ্যামনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন জমে উঠেছে

শ্যামনগরে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচন জমে উঠেছে

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী কমিটির নির্বাচন জমে উঠেছে।

উপজেলায় দুটি প্যানেল নিয়ে প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি সাক্ষাৎ করছেন। শিক্ষক সমিতির নির্বাচনের সহকারী নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আ. সবুর জানান, দীনেশ চন্দ্র মন্ডল-মুহা. মামুনুর রশিদ একটি প্যানেল ও মো. মিজানুর রহমান-মো. মোহাদ্দেছুর রহমান আর একটি প্যানেল এই দুটি প্যানেলের মাধ্যমে প্রার্থীরা ভোটারদের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন।

জানা যায়, মিজানুর-মোহাদ্দেছ প্যানেলে সভাপতি পদে প্রার্থী হয়েছেন ১৩ নং হায়বাতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান লাভলু ও সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ২৫ নং মথুরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মোহাদ্দেছুর রহমান। অন্যদিকে দীনেশ চন্দ্র ও মামুনুর রশিদ প্যানেলে সভাপতি পদে প্রার্থী হয়েছেন ১৬২ নং আটুলিয়া আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীনেশ চন্দ্র মন্ডল ও সাধারণ সম্পাদক পদে ৫৮ নং যাদবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহা. মামুনুর রশিদ।

প্রতিটি প্যানেল তাদের ছবিসহ পরিচিতি দিয়ে কাগজ ছাপিয়ে প্রচার করছেন ও ভোটারদের বাড়ি বাড়ি ভোট চাইছেন। প্যানেল দুটি তাদের ছাপানো কাগজে ভোটারদের আকর্ষণ সৃষ্টিতে কিছু অঙ্গীকারও দিয়েছেন। আগামী ৪ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ১৯১টি সরকারি প্রাথমিক শিক্ষা প্রতিষ্ঠানের ১০৬০ জন শিক্ষক ভোট দিবেন বলে নির্বাচন কমিশন সূত্রে প্রকাশ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে