ধামরাইয়ে রাতের আঁধারে বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা

ধামরাইয়ে রাতের আঁধারে বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা

ঢাকার ধামরাইয়ের নান্নার ইউনিয়নের পাছাল গ্রামে রাতের আঁধারে এক ব্যবসায়ীর বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা করেছে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষক দম্পতি ও তাদের ভাড়াটে কয়েকজন।

এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পড়েছে। অভিযুক্ত ওই শিক্ষক দম্পতির বিরুদ্ধে ধামরাই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থ পরিদর্শন করেছে বলে জানা গেছে।

জানা গেছে, ধামরাইয়ের জলসিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক আব্দুল্লাহ আল হারুন স্বপন, তার স্ত্রী আলেয়া বেগমসহ কয়েকজন লোক নিয়ে পাছাল গ্রামের ব্যবসায়ী নাসির উদ্দিনের বাড়ি দখল করার জন্য দীর্ঘদিন ধরেই হত্যাসহ নানা হুমকি দিয়ে আসছিল। সোমবার রাতে তারা কয়েকজন ভাড়াটে লোক নিয়ে নাসির উদ্দিনের বাড়ির বাউন্ডারি ওয়াল ভেঙ্গে বাড়ি দখলের চেষ্টা করে। এসময় নাসির উদ্দিন ও তার পরিবারের লোকজন বাধা দিলে তাদের ওপর হামলা ও হত্যার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় গতকাল নাসির উদ্দিন ওই শিক্ষক স্বপনসহ ৫-৬ জনকে আসামি করে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন।

ব্যবসায়ী নাসির উদ্দিন বলেন, স্বপন একজন শিক্ষক হয়ে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে আমার পৈত্রিক বসতবাড়ি দখল করার জন্য নানাভাবে অত্যাচার করে আসছে। এলাকার কারও কথাই তিনি শুনেন না। আমি এখন পরিবার নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি।

এব্যাপারে হামলার বিষয়ে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক আব্দুল্লাহ আল হারুন স্বপন জানান, বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার এস আই আরাফাত জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে