মণিরামপুরে ভিক্ষুকের চাল চুরি

মণিরামপুরে ভিক্ষুকের চাল চুরি

গ্রাম-গঞ্জে ঘুরে ৪ থেকে ৫ কেজি চাল হয়েছিল ভিক্ষুক কুলসুম বেগমের। সে চাল বাড়ি নিতে পারেনি কুলসুম। দুপুরে মণিরামপুর থানার সামনে চাউল পট্টিতে ব্যবসায়ী হরিপদর দোকানের পাশে চালের প্যাকেট রেখে কুলসুম গিয়েছিল তরকারি বাজারে কিছু সাহায্য চাইতে। এসে চাল না পেয়ে কাঁদতে থাকে অঝোরে কুলসুম।

উপজেলার ভরতপুর গ্রামের ইজ্জত আলীর স্ত্রী ভিক্ষুক কুলসুম। কুলসুমের প্যাকেটে শুধু চাল ছিলনা, বাড়ির বাচ্চাদের জন্য মানুষের দেয়া কিছু পুরাতন কাপড় এবং বিস্কুট ছিলো। তার সবই খোয়া গেলে অঝোরে কাঁদতে থাকে দাঁড়িয়ে। এক পর্যায় বাজারের লোকজন তাকে পুনরায় সাহায্য হিসেবে চাল-তরকারি দিয়ে তাকে বাড়িতে পাঠায়। ঘটনাটি ঘটে মঙ্গলবার দুপুর সাড়ে তিনটার দিকে মণিরামপুর বাজারের চাউল পট্টিতে।

কান্নাজড়িত কন্ঠে কুলসুম বেগম জানায়, সোমবার গ্রামে বের হতে পারেনি তাই, বাড়িতে নেই কোন খাবার ব্যবস্থা। সোমবার গ্রাম থেকে চাল কর্জ করে খাওয়া-দাওয়া হয়েছে তাদের বাড়িতে। মঙ্গলবার সকাল থেকে কয়েকটি গ্রামে ঘুরে ৪-৫ কেজি চাল হয় তার।

কুলসুম বেগমের এমন অসহায় অবস্থা দেখে ব্যবসায়ী সাধন কুন্ডু, আনোয়ারুল হোসেনসহ কয়েকজন ব্যবসায়ী তাকে সাহায্য-সহযোগিতা করেছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে