​যমুনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১১ জনের বিনাশ্রম কারাদণ্ড

​যমুনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ১১ জনের বিনাশ্রম কারাদণ্ড

যমুনা নদীর টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার জগৎপুরা অংশে অবৈধভাবে বালু উত্তেলন ও সরবরাহের দায়ে বুধবার(২১ এপ্রিল) দুপুরে ১১জনের ২০দিন করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। র‌্যাব-১২ সিপিসি-৩ টাঙ্গাইলের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

টাঙ্গাইল র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মো. এরশাদুর রহমান জানান, গোপনে সংবাদ পেয়ে ভূঞাপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহানের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত যমুনা নদীর জগৎপুরা অংশে অভিযান চালায়। এ সময় যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন ও সরবরাহের দায়ে ১১জনকে ২০দিন করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

দণ্ডিতরা হচ্ছেন- জগৎপুরা গ্রামের মৃত প্রধান আলীর ছেলে মো. আরমান খান(৫০), ছাব্বিশা গ্রামের মো. বাবলু মিয়ার ছেলে বিপ্লব হোসেন(২৮), একই গগ্রামের আব্দুল কাদেরের ছেলে মো. আপেল(৩৫), মৃত হায়দার আলীর ছেলে মো. হাফিজুর রহমান(৪৫), বাগবাড়ি গ্রামের মৃত আ. জব্বারের ছেলে মো. জাহাঙ্গীর(৫০), কুঠিবয়রা গ্রামের আকব্বর আলীর ছেলে সালাম সরকার(৩০), গোপালপুর উপজেলার নলীন গ্রামের মো. জুরান মুন্সীর ছেলে মো. নুরুল ইসলাম(৩০), ভূঞাপুর উপজেলার ছাব্বিশা গ্রামের আরশাদ আলীর ছেলে এনামুল কবির(৫০), মৃত তাহাসেন আলীর ছেলে মো. ছানা(৪৫), রোশনা গ্রামের মো. খোকন মিয়ার ছেলে ইমতেয়াছ(৩০) এবং জগৎপুরা গ্রামের মৃত প্রধান আলীর ছেলে ওয়াসিম আলী(৪৮)।

তিনি আরও জানান, তাদের প্রত্যেককে ২০দিন করে বিনাশ্রম কারাদণ্ড সহ নগদ ৪৪ হাজার ৭৬২ টাকা জরিমানা এবং পাঁচটি ভেকু ও চারটি ট্রাক জব্দ করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে