শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বকশীগঞ্জে চাচার বিরুদ্ধে ভাতিজাদের সংবাদ সম্মেলন

বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি
  ২২ এপ্রিল ২০২১, ১৮:১৪

জামালপুরের বকশীগঞ্জে জমিসংক্রান্ত বিষয় নিয়ে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে চাচার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী ভাতিজারা ।

বৃহস্পতিবার দুপুর ১২টায় মেরুরচর ইউনিয়নের খেওয়ারচর উজান পাড়া গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন ভাতিজা জয়নাল আবেদিন, আবদুল ওয়াহাব, আবদুল ওয়াহাবের ছেলে রাসেল মিয়া।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তারা বলেন, আমাদের বাবা মৃত রইছ উদ্দিন ও আবদুর রশিদ মাস্টার দুই ভাই। আমার বাবা মারা যাওয়ার পর হিস্যা অনুযায়ী আমরা তিন ভাই ১৫ বিঘা জমির মালিক। আমার চাচা আবদুর রশিদ মাস্টার বাকি জমির মালিক। কিন্তু আমাদের চাচা প্রভাবশালী হওয়ায় প্রতিনিয়ত আমাদের জমি জোরপূর্বক দখল করে নেওয়ার পাঁয়তারা করে যাচ্ছেন। তিনি আমাদের তিন ভাই, আমাদের ছেলে, ছেলের বউসহ সবাইকে মিথ্যা মামলায় জড়িয়ে থানা ও আদালতে মামলা দায়ের করেন।

আমাদের দখলীয় জমি তিনি ভোগ করার জন্য ২৫টি মামলা দায়ের করেন আমাদের নামে। ইতোমধ্যে আমাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলাগুলো নিষ্পত্তি হয়ে আরও তিনটি মামলা চলমান রয়েছে। আমাদের অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করার জন্য তিনি কূটকৌশল অবলম্বন করে আমাদের অহেতুক হয়রানি করছেন। তিনি আমাদের জমিতে এসে আত্মহত্যার হুমকি দিয়ে আমাদের ফাঁসাতে চাইছেন।

তাই আমাদের চাচার দায়ের করা মিথ্যা মামলা থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি। পাশাপাশি তাকে আইনের আওতায় নিয়ে আসতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

এ সময় বকশীগঞ্জে কর্মরত সাংবাদিক, ভুক্তভোগী পরিবারের সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে