​বোয়ালমারীতে তিন সহস্রাধিক মানুষের মধ্যে ভিজিএফ ও মানবিক সহায়তা প্রদান

​বোয়ালমারীতে তিন সহস্রাধিক মানুষের মধ্যে ভিজিএফ ও মানবিক সহায়তা প্রদান

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ঘোষপুর ইউনিয়নে ১ হাজার ৩৮০ জন মানুষের মধ্যে ভিজিএফের টাকা ও ৫শ অতিদরিদ্র ও দুস্থ মানুষের মধ্যে মানবিক মহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এই সহায়তা প্রদান বিতরন করা হয়।

জানা যায়, এদিন ইউনিয়নের ১ হাজার ৩৮০ জনকে ভিজিএফের ৪৫০ টাকা করে এবং অতি দরিদ্র জনগোষ্ঠীর ৫শ জনকে মানবিক সহায়তা বাবদ ৫শ টাকা করে বিতরন করা হয়।

এছাড়া একই দিন উপজেলার চতুল ইউনিয়নে ১ হাজার ১৯০ জন দরিদ্রের মধ্যে ভিজিএফের নগদ টাকা ইউনিয়ন পরিষদ চত্বরে বিতরন করা হয়। এ সময় চতুল ইউনিয়নের ট্যাক ও উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা অফিসার মো. আজিজুর রহমান খান উপস্থিত ছিলেন।

ঘোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম ফারুক হোসেন বলেন, মঙ্গলবার থেকে ঈদুল ফিতর উপলক্ষে ভিজিএফের নগদ টাকা এবং মানবিক সহায়তার টাকা বৃহস্পতিবার পর্যন্ত দেওয়া হবে।

উপজেলা ত্রাণ অফিস সূত্রে জানা যায়, বোয়ালমারী উপজেলায় ১২ হাজার ৭৩৮ জনের মধ্যে ভিজিএফের ৫৭ লক্ষ ৩২ হাজার ১০০ টাকা বিতরন করা হচ্ছে। অপরদিকে মানবিক সহায়তা হিসেবে ৫ হাজার অতিদরিদ্র ও দুস্থদের মধ্যে ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরন করা হচ্ছে। বোয়ালমারী উপজেলায় ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে