শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজত তাণ্ডব: এবার সরাইল থানার ওসিকে বদলি

যাযাদি ডেস্ক
  ১০ মে ২০২১, ১০:২৯

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডবের বেশ কিছুদিনের মধ্যে জেলার চার পুলিশ কর্মকর্তা বদলির পর এবার সরাইল থানার ওসি এ এম এম নাজমুল আহমেদকেও বদলি করা হয়েছে। তাকে বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে। গতকাল রোববার পুলিশ সদর দপ্তর থেকে তার বদলির আদেশ আসে। ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন (প্রশাসন ও অপরাধ) সরাইল থানার ওসির বদলি বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, হেফাজতের তাণ্ডবের এক মাসের মধ্যে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আব্দুর রহিমকে রংপুর রেঞ্জে, জেলা পুলিশের বিশেষ শাখার জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আলাউদ্দিন চৌধুরীকে সিলেট আর আর এফ এ এবং খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি গাজী মো. শাখাওয়াতকে গাজীপুর হাইওয়েতে বদলি করা হয়।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের বিরোধিতা করতে গিয়ে গত ২৬ থেকে ২৮ মার্চ হেফাজতের বিক্ষোভ ও হরতাল চলাকালে হেফাজতের কর্মী-সমর্থকরা ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন, পুলিশ সুপারের কার্যালয়সহ সরকারি ও বেসরকারি অর্ধশতাধিক স্থাপনায় হামলা চালিয়ে ভাংচুর ও অগ্নিসংযোগ করে ব্যাপক ধ্বংসযজ্ঞ চালায়। এসব ঘটনায় বিভিন্ন থানায় এ পর্যন্ত ৫৬টি মামলা হয়েছে। এসব মামলায় ৪১৪ জন এজাহারনামীয় আসামিসহ অজ্ঞাতনামা আরও ৩৫ হাজার জনকে আসামি করা হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে