শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গৌরীপুরে কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেফতার

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
  ১০ মে ২০২১, ১১:৪২

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার মাওহা ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামে কিশোরীকে (১৫) ধর্ষণের অভিযোগে গৌরীপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

কিশোরীর বাবা ভূমিহীন দিনমজুর স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে নিয়ে অন্যের বাড়িতে থাকেন।

মামলা সূত্রে জানা গেছে, রামকৃষ্ণপুর গ্রামের মইজ উদ্দিনের ছেলে সাদ্দাম হোসেন (২৫) দীর্ঘদিন যাবত কিশোরীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। প্রেমের প্রস্তাবে সে রাজী হয়নি। ৬ মে দুপুরে ওই কিশোরী প্রতিবেশি মাহাবুব এর বাড়িতে খড় শুকাতে গেলে উল্লেখিত ধর্ষক পিছন দিক হতে তাকে জড়িয়ে ধরে মুখে হাত চাপা দিয়ে মাহাবুবের রান্নাঘরে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে।

কিশোরীর নানী বলেন, পাশের মাহাবুবের বাড়ি খালি কিন্তু রান্নাঘরে শব্দ শুনতে পাই। এই শব্দ শুনে রান্নাঘরে উকি দিলে সাদ্দাম আমাকে দেখেই নাতনিকে ছেড়ে দিয়ে আমার মুখে ধরে রান্নাঘরের পিছনদিকে নিয়ে যায় এবং আমাকে বলে এই ঘটনা যেন কাউকে না বলি ও আমাকে মারধর করে দৌড়ে চলে যায়। পরে বিষয়টি কিশোরীর বাবা-মাকে জানানোর কারণে আবারও ধর্ষক সাদ্দাম আমাকে মারধর করে। আমার স্বামী একজন ভিক্ষুক আমরা অসহায় গরীব, অন্যের বাড়িতে থাকি। আমি আমার নাতনির এই সর্বনাশের বিচার চাই। এ ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে শুক্রবার গৌরীপুর থানায় মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) খান আব্দুল হালিম সিদ্দীকী বলেন, কিশোরীকে ডাক্তারী পরীক্ষা-নিরীক্ষা করার পর ৯ মে বিকাল ৪টায় ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে