টেকনাফে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

প্রকাশ | ১০ মে ২০২১, ১৪:৫২

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

 

কক্সবাজারের টেকনাফের করোনায় কর্মহীন হয়ে পড়া হত দরিদ্র ও অসহায় ৩'শ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার আর্থিক অনুদান তুলে দিয়েছেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মামুনুর রশিদ।

 

রবিরার বিকালে টেকনাফ উপজেলা উপকূলীয় ইউনিয়ন শামলাপুর উচ্চ বিদ্যালয় মাঠে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে নগদ আর্থিক অনুদানের প্যাকেট তুলে দেওয়া হয়।

 

বাহারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মৌলভী আজিজ উদ্দিনের তত্ত্বাবাধনে ঈদের উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ পারভেজ চৌধুরী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সিফাত বিন রহমান।

 

এ সময় ডিসি মোহাম্মদ মামুনুর রশিদ জানান, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী আমাদের দেশে কোনো মানুষ যাতে না খেয়ে বা অভাবে না  থাকে। তারই অংশ হিসেবে এবার টেকনাফের বাহারছড়ার এলাকার কর্মহীন, দরিদ্র ও অসচ্ছল ৩শ পরিবারের কাছে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ দেয়া হয়েছে।

 

 

তিনি আরো জানান, এখন পর্যন্ত জেলায় প্রায় ২ লাখ অসহায় মানুষের মাঝে মানবিক সহতায় দেয়া হয়েছে। আমাদের পর্যাপ্ত ত্রাণ মজুদ রয়েছে এবং আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম  অব্যাহত থাকবে।

 

যাযাদি/ এমডি