শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

খুলনায় এসপির ঈদ উপহার পেলো হতদরিদ্ররা

খুলনা অফিস
  ১১ মে ২০২১, ১১:৫৫

খুলনা জেলার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান এর ঈদ উপহার পেলো জেলার নয় থানার এলাকার অসহায়, দুস্থ ও হতদরিদ্ররা। বিদ্যালয় মাঠে, বাড়ি বাড়ি গিয়ে কাপড়, চিনি, সেমাই ও দুধ উপহার প্রধান করেন পুলিশ সুপার। এছাড়া ও জেলার উপজেলার শতশত দরিদ্রদের মাঝে এসব উপহার তুলে দেন। অসহায়, দুস্থ ও হতদরিদ্ররা এই গুলি পেয়ে সাবাই খুব খুশি বলে তারা জানান।

জেলার পুলিশ সুপার বলেন হতদরিদ্র ও অসহায়দের ঈদ আনন্দ চিন্তা করে নিজের বেতনের বোনাসের টাকায় জেলার বিভিন্ন উপজেলার দরিদ্রদের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী উপহার দিয়ে আমি আন্দীত। খুলনা জেলা পুলিশ সুপর, সকল থানা গুলিতে নিজে পরির্দশন করে সকল অফিসার থেকে শুরু করে কনেষ্টবল পযন্ত সবাইকে মহামারী করো না ভাইরাস স্বাস্থবিধি মেনে পুলিশকে সাধরণ মানুষের পাশে থেকে কাজ করার সু পরামর্শ দেন পুলিশ সুপার।

তাছাড়া খুলনা জেলা পুলিশ সাধার মানুষের বাড়ি বাড়ি চাউল,ডাল,তৈল,ওষদ,সহ বিভিন্ন জিনিষ পত্র পৌচ্ছে দিচ্ছেন তারা। তাছাড়া মীম কে ঈদ উপহার প্রদান করা হয়েছে।মীম ও তার নানা-নানির হাতে ঈদ উপহার তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মামুন অর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) এসএম রাজু আহমেদ ও তেরখাদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. মোশাররফ হোসেন।

খুলনার পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসানের পাঠানো ঈদ উপহার পেয়ে মীম খুশি। সে নানা-নানির বাড়িতে ভালো আছে। বাবা-মা ও দুই বোনকে হারিয়ে কিছুটা চুপচাপ রয়েছে মীম। পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান যায়যায়দিনকে বলেন,সারা বিশ্ব আজ মহামারী করোনা ভাইরাস, সাধারণ মাুষ যারা কাজ করতে পারছে না,তাদের পাশে আমরা সবাই যদি একটু হাত বাড়িয়ে দি তা হলে সবাই আমরা এক সাথে করোনা ভায়র মোকাবেলা করতে পারব । সবাইকে ঘরে থাকার সু পরর্মশ দেন পুলিশ সুপার খুলনা।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে