শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাতক্ষীরায় ট্রাকের চাকায় মাথা দিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধ
  ১১ মে ২০২১, ১২:৪৯

ট্রাকের চাকার তলায় মাথা দিয়ে এক ব্যক্তিআত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের কালিগঞ্জ উপজেলা সদরের তারালী মোড়ে এ ঘটনা ঘটে।

মৃতের নাম শেখ মোশাররফ হোসেন (৫৫)। তিনি কালিগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের আব্দুল্লাহ শেখের ছেলে। কুশুলিয়া স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রাকিবুল ইসলাম জানান, তার বাবা দীর্ঘদিন ধরে কালীগঞ্জ সাব রেজিষ্ট্রি অফিসের মোহরার হিসেবে কাজ করতেন। সম্প্রতি তিনি মানসিক ভাবে হতাশায় ভুগছিলেন।

মঙ্গলবার ভোরে সেহেরীর পর নামাজ পড়ে পায়ে হেঁটে বের হন। সকাল সাড়ে ৬টার দিকে তিনি কালিগঞ্জ ডিগ্রী কলেজের পার্শ্ববর্তী তিন রাস্তার মোড়ে ট্রাকের নীচে মাথা দিয়ে আত্মহত্যার চেষ্টা করলে চালকের সতর্কতায় তিনি বেঁচে যান।

পরপবর্তীতে তারালী মোড়ে এসে মাগুরা থেকে ধানকাটা শ্রমিক বহনকারি শ্যামনগরগামি একটি ট্রাকের নীচে মাথা দিলে ধাক্কা খেয়ে মারাত্মক জখম হওয়ার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সকাল সাড়েসাতটার দিকে কর্তব্যরত চিতিৎসক ডাঃ গোলাম মোস্তফা তাকে মৃত বলে ঘোষণা করেন।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থাকা লাশ উদ্ধারের জন্য পুলিশ পাঠানো হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে