বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দুর্গম এলাকায় বিজিবির ঈদ সামগ্রী বিতরণ

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি
  ১১ মে ২০২১, ১৩:০২

বান্দরবানের আলীকদম উপজেলায় ঈদ সামগ্রী বিতরণ করেন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। (১১মে) মঙ্গলবার সকাল ১০টায় আলীকদম ব্যাটালিয়ন (৫৭ বিজিবি) সার্বিক তত্ত্বাবধানে ব্যাটালিয়ন সদর প্রাঙ্গণ নয়াপাড়া এলাকায়, সকল প্রকার স্বাস্থ্য বিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে এলাকায় স্থানীয় অসহায়, দুস্থ বাঙালি ও পাহাড়িদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করাহয়।

এসময় উপস্থিত ছিলেন লেফটেন্যান্ট কর্নেল মো. ইফতেখার হোসেন, পিএসসি, অধিনায়ক আলীকদম ব্যাটেলিয়ান ৫৭ বিজিবি, উপস্থিত ছিলেন উপ- অধিনায়ক সহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ। একই সময় ব্যাটেলিয়নের দুর্গম সীমান্ত এলাকায় থানচি হেডম্যানপাড়া এবং বুলুপাড়া ক্যাম্পের তত্ত্বাবধানে দুর্গম পাহাড়ি জনগণের মাঝে আরও কিছু শুভেচ্ছা উপহার সামগ্রী দেওয়া হয়।

ঈদ সামগ্রী বিতরণ কালে লেফটেন্যান্ট কর্নেল মো. ইফতেখার হোসেন, পিএসসি, বলেন বর্তমানে আলীকদম ব্যাটেলিয়ান ৫৭বিজিবি, বাংলাদেশের সবচেয়ে দুর্গম অঞ্চল গুলোর অন্যতম থানচি উপজেলা, বাংলাদেশ-মিয়ানমার সীমান্তে বিজিবি ক্যাম্প গুলোতে নিরলসভাবে দায়িত্ব পালন করে যাচ্ছেন। পতিষ্ঠার পর থেকে আলীকদম ব্যাটেলিয়ান ৫৭ বিজিবি, থানচি সীমান্তে বিভিন্ন সহযোগিতা ও উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের মাধ্যমে স্থানীয় জনগণের আস্থা রেখে সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে দায়িত্ব পালন করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে