​ডোমারে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত

​ডোমারে মাইক্রোবাস ও  মোটরসাইকেলের সংঘর্ষে এক যুবক নিহত

নীলফামারীর ডোমারে মাইক্রোবাস ও মোটরসাইকেলের সংঘর্ষে নুর এ আলিফ (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত আলিফ পঞ্চগড় জেলার তেঁতুলিয়া উপজেলার দেবনগর ইউনিয়নের কামাতপাড়া গাছবাড়ী গ্রামের মৃত আব্দুল কাদেরের ছেলে।

দুর্ঘটনাটি ঘটেছে, মঙ্গলবার বিকাল ৩টার দিকে ডোমার উপজেলার ডোমার-জলঢাকা সড়কের বক্করের মোড় নামক স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেল আরোহী নুর এ আলিফ তার এক সঙ্গী গোলাম মোস্তফাসহ (২৫) তেঁতুলিয়া থেকে একটি বাজাজ পালসার মোটরসাইকেল (ঠাকুরগাঁও-ল-১১-৩৯১১) যোগে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে ডোমার সদর ইউনিয়নের বক্করের মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের (ঢাকা মেট্রো-চ- ৫১-০৮৮০) সাথে ধাক্কা লাগলে মোটরসাইকেল চালক আলিফ মাইক্রোবাসের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। এলাকাবাসী তাকে উদ্ধার করে ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোটরসাইকেলসহ অপর আরোহী গোলাম মোস্তফা অক্ষত রয়েছেন। মাইক্রোবাসটি আটক করা হলেও ড্রাইভার পালিয়ে যায়।

ডোমার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজার রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সড়ক দুর্ঘটনায় নিহতের লাশ ও আটককৃত মাইক্রোবাসটি থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে