শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দৌলতপুরে পীরের আস্তানায় ভক্তকে পিটিয়ে হত্যা

দৌলতপুে (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৭ জুন ২০২১, ১০:০৫

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার কল্যাণপুরে এক পীরের আস্তানায় রাশেদ (৩০) নামে এক ভক্তকে পিটিয়ে হত্যার খবর পাওয়া গেছে। রাশেদ উপজেলার রিফাইতপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ও হরিণগাছি গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাশেদ কল্যাণপুরের তছের উদ্দিন ফকিরের আস্তানায় খাদেম হিসাবে কাজ করে আসছিল। রবিবার একটি মোবাইল ফোন চুরির ঘটনাকে কেন্দ্র করে আস্তানার ভিতরে পীরের অন্য ভক্তরা তাকে পিটিয়ে আহত করে ফেলে রাখে। বিকালে রাশেদ কে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেবার পথে সে মারা যায়। এসময় পীরের ভক্তরা রাশেদের লাশ পার্শবতী ভেড়ামারা স্বাস্থ্যকেন্দ্রে ফেলে রেখে পালিয়ে যায়।

রাত আটটার দিকে পরিবারের লোকজন খবর পেয়ে থানা পুলিশ কে জানান। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে ঐ আস্তানার পীর তছের উদ্দিন ফকিরের সাথে কথা বলার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, ঘটনায় জড়িত থাকার দায়ে ঐ আস্তানা থেকে ৬ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তিনি আরো জানান, অতিরিক্ত মারপিটের কারণেই রাশেদের মৃত্যু হয়েছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে