রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার মহিবুল ইসলাম

প্রকাশ | ১১ জুন ২০২১, ১৪:৪১

পাবনা প্রতিনিধি

রাজশাহী রেঞ্জ পুলিশের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন পাবনার মানবিক পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম। বিভিন্ন অপরাধমূলক কাজের বিরুদ্ধে জিরো টলারেন্স, মানুষের পাশে থেকে মানবিকতার পরিচয়, সাধারণ মানুষের আস্থার প্রতিক, মাদকদ্রব্য উদ্ধার, বিভিন্ন গুরুত্বপূর্ণ মামলার রহস্য দ্রুত উদঘাটন, মাসিক সভা, ওয়ারেন্ট তামিল, সুষ্ঠু ট্রাফিক ব্যবস্থাপনা, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, মানবিকতা ও আইনশৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক রাখা, মামলা নিস্পত্তি, মাদক ও অস্ত্র উদ্ধার, নারী ও শিশু হেল্প ডেস্কে সাড়াদানে রাজশাহী রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন তিনি।

 

বৃহস্পতিবার বিকেলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী রেঞ্জ এর সকল ইউনিটের সাথে সংযুক্ত হয়ে গত ৩ মাস জানুয়ারি-মার্চ মাসের আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও সার্বিক কার্যক্রম বিবেচনায় রাজশাহী রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে পাবনার এসপি মোহাম্মদ মহিবুল ইসলাম খানকে নির্বাচিত করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন বিপিএম।

 

এ সময় শ্রেষ্ঠ সার্কেল পাবনা সদর মোঃ রোকনুজ্জামান সরকার, সদর থানার অফিসার ইনচার্জ নাছিম আহম্মেদ শ্রেষ্ঠ ওসি, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক তদন্ত মো. রওশন আলী পুলিশ পরিদর্শক তদন্ত, সদর থানা ( বর্তমানে অফিসার ইনচার্জ আমিনপুর থানা), শ্রেষ্ঠ এএসআই মো. মাসুদ রানা সদর ফাড়ি, তাদের ঘোষণা করা হয়।

 

অনুষ্ঠিত ভিডিও কনফারেন্সে রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম) সকল ইউনিট সমূহের আইন-শৃঙ্খলা ও সার্বিক পরিস্থিতি মূল্যায়ন করেন এবং বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

 

পাবনার এসপি মহিবুল ইসলাম খান বলেন, জেলা পুলিশের এ অর্জনের অংশীদার পুলিশের সকল অফিসার ও ফোর্স যারা দিনরাত জনগণের নিরাপত্তায় নিরলসভাবে কাজ করে যাচ্ছেন, পাশাপাশি পাবনার জনগনও অর্জনের বড় অংশীদার। আপনাদের দেয়া বিভিন্ন তথ্য নিয়ে  যোগদানের পর থেকে আমি জেলার আইন শৃংখলার উন্নয়নে চেষ্টা করছি। ভবিষ্যতেও আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

 

উল্লেখ্য, মোহাম্মদ মহিবুল ইসলাম খান ২০২০ সালের ৯ ডিসেম্বর পুলিশ সুপার হিসেবে পাবনায় যোগদান করেন। যোগদানের পরই পাবনার একটি নির্বাচনকে নিরপেক্ষ উপহার দেওয়ায় জেলাবাসীর কাছে ব্যাপক প্রশংসিত হন। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের পাশাপাশি করোনা মহামারিতে কর্মহীন মানুষের পাশে দাঁড়াচ্ছেন। সাধারণ মানুষের সাথে সর্বদা মিশে নিজের স্বনাম কুড়িয়ে নিয়েছেন তিনি।

 

যাযাদি/এসএইচ