​ আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

​  আখাউড়ায় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পিকআপ চাপায় জাহাঙ্গীর আলম (৩০) নামে এক সিএনজিচালিত অটো রিকশার যাত্রী নিহত এবং তিনজন আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা-সিলেট মহাসড়কের উপজেলার ধরখার সাতপুকুর এলাকায় এই ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের মৃত আবদুল মোতালেবের ছেলে। আহতরা হলেন, হারিছ মিয়া- (২৮), জুমেল মিয়া- (২৬) ও আশিকুর রহমান- (৩০)।

নিহতের মামা সুজন মিয়া জানান, জাহাঙ্গীর আলম রঙ মিস্ত্রি ছিলেন। কসবা উপজেলায় আশ্রয়ণ প্রকল্পের ঘরে রঙয়ের কাজ করতে সহযোগীদের নিয়ে সিএনজিচালিত অটোরিকসা দিয়ে যাওয়ার পথে ধরখারের সাতপুকুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ অটোরিকসাটিকে চাপা দিলে জাহাঙ্গীর সহ ৪জন আহত হয়।

আহতবস্থায় তাদেরকে উদ্ধার করে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল আলম বলেন, পিকআপটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে যায়। তার লাশ ময়নাতদন্ত করার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে