ভাঙ্গুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত ১

প্রকাশ | ১১ জুন ২০২১, ১৮:৪৯

ভাঙ্গুড়া প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সুমন আলী (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুর ১২ টার দিকে টেবুনিয়া-বাঘাবাড়ি মিনি বিশ্বরোডের উপজেলার দিয়ার পাড়া মসজিদের সামনে এ নির্মম ঘটনা ঘটে।

 

নিহত যুবক পেশায় একজন ব্যবসায়ী ও পার্শ্ববর্তী চাটমোহর উপজেলার পার্শ্বডাঙ্গা ইউনিয়নের বনগ্রাম এলাকার আনোয়ার হোসেনের ছেলে ।

 

ঘটনার পর থেকে বালি বাহী ট্রাক চালক পলাতক রয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ড্রাম ট্রাকটিকে জব্দ করে থানা হেফাজতে নিয়েছেন।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ভাঙ্গুড়া হাটে সরিষা বিক্রয় করে ইঞ্জিন চালিত (করিমন) গাড়িতে চড়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মন্ডতোষ ইউনিয়নের দিয়ারপাড়া মসজিদের সামনে পৌঁছালে পাবনা গামী বালিবাহী একটি ড্রাম ট্রাক ইঞ্জিন চালিত (করিমন) গাড়িকে ধাক্কা দেয়। এতে সুমন আলী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনা স্থলেই তিনি মৃত্যুবরণ করেন।

 

অপরদিকে করিমন চালক বেঁচে যায়। এঘটনার পর থেকে ট্রাক চালক পালাতক রয়েছে। খবর পেয়ে তাৎক্ষণিক ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন একটি টিম নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন এবং লাশ উদ্ধার করে এবং দুটি ড্রাম ট্রাক জব্দ করে থানায় নিয়ে আসে।

 

এবিষয়ে ভাঙ্গুড়া থানার ওসি মুহম্মদ আনোয়ার হোসেন বলেন, ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার ও বালিবাহি ড্রাম ট্রাক আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

যাযাদি/ এমডি