​ ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজের বয়ানকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫

​  ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজের বয়ানকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১৫

ব্রাহ্মণবাড়িয়ায় জুমার নামাজের বয়ানকে কেন্দ্র করে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন আহত হয়েছে। আজ শুক্রবার দুপুরে সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের গোপীনাথপুর গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গোপীনাথপুর গ্রামের হাজী গোষ্ঠীর লোকদের সাথে একই এলাকার ভূইয়া গোষ্ঠীর লোকদের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। শুক্রবার দুপুরে স্থানীয় মসজিদে জুমার নামাজের বয়ানে খতিব মাদক ও সন্ত্রাস বিরোধী বয়ান রাখেন। নামাজ শেষে মসজিদ থেকে বের হয়ে খতিবের বক্তব্য নিয়ে ভূইয়া গোষ্ঠীর চুনু মিয়ার ছেলে শিপন মিয়ার সাথে হাজী গোষ্ঠীর রশিদ মিয়ার ছেলে খায়ের মিয়ার তর্কাতর্কি হয়।

পরে দুই গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। ঘন্টাব্যাপী সংঘর্ষে উভয় গোষ্ঠীর ১৫জন আহত হয়। পরে এলাকার মুরুব্বীদের হস্তক্ষেপে সংঘর্ষ নিয়ন্ত্রণে আসে।

আহতদের মধ্যে মোশারফ হোসেন-(৪০), খায়ের মিয়া-(৩৫), রশিদ মিয়া-(২৫), সিরাজ মিয়া-(৬০), রহিজ মিয়া-(৬৫),বাহার মিয়া-(৫৫), রশিদ মিয়া-(৩৫), জাবের হোসেন-(৩৫), শিপন-(৪০), কামাল মিয়া-(৫০), এমরান-(৩০), হাবিবুল্লাহ-(২৫), মরিয়ম বেগম-(৩০) ও হোসনে আরা বেগমকে-(৬৫) ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজাদ হোসেন হাজারী আঙ্গুরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি সংঘর্ষের কথা শুনেছেন, তবে কি কারণে সংঘর্ষ হয়েছে তা তিনি জানেন না।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরানুল ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে