কাউনিয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

প্রকাশ | ১১ জুন ২০২১, ২০:৫৮

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি

রংপুরের কাউনিয়ায় শাকিলা (১৪) নামে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। নিহত শাকিলা উপজেলার বালাপাড়া ইউনিয়নের গদাই গ্রামের সাইফুল ইসলাম কুলুর মেয়ে এবং বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। শুক্রবার নিজ ঘরের বাঁশের আড়ার সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে ওই স্কুলছাত্রী।

 

নিহত মেয়েটির পরিবারের বরাত দিয়ে বালাপাড়া ইউপি সদস্য আমিনুর ইসলাম জানান, মেয়েটি খুবই ভালো, তবে অনেকটা জেদী স্বভাবের এবং মানসিক সমস্যা আছে। শুক্রবার বিকেল পাঁচটার দিকে বাড়ির কাজকর্ম নিয়ে মেয়েটির সাথে রাগারাগি করেন তার মা। এরপর মেয়েটির মা বাড়ির পাশে ক্ষেতে ঘাস তুলতে যায়। এদিকে মেয়েটির মায়ের সাথে অভিমান করে ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মেয়েটিকে মৃত্যু ঘোষণা করেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাউনিয়া থানার অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত ওসি (তদন্ত) সেলিমুর রহমান বলেন, সন্ধা সাড়ে ৭টার দিকে স্কুলছাত্রী আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আমি নিজেও সেখানে যাচ্ছে। তদন্ত ছাড়া মেয়েটির আত্মহত্যার প্রকৃত রহস্য বলা যাচ্ছে না।

 

 

যাযাদি/ এমডি