শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

মণিরামপুরে পুলিশের কাছে অভিযোগ করায় বাদীপক্ষের ওপর হামলা, আহত- ৫

মণিরামপুর (যশোর) প্রতিনিধি
  ১২ জুন ২০২১, ২১:২৫

মণিরামপুরে পুলিশের কাছে জমি দখলের অভিযোগ করায় বাদীর স্বজনদের পরিবারেরর ওপর হামলা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় বাদীর ৫ স্বজন কমবেশি আহত হয়েছে। শনিবার দুপুরে এ হামলার ঘটনাটি ঘটে উপজেলার হাসাডাঙ্গা গ্রামে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, মণিরামপুর উপজেলার হাসাডাঙ্গা গ্রামের মহসিন দফাদারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছে প্রতিবেশী রহমান ও আক্কাস গংয়ের সঙ্গে। হাসাডাঙ্গা মৌজার ৩২৯ খতিয়ানের সাবেক ৭১১ ও হাল ৮২৮ দাগের ১৪ শতক জমি বাদী মহসিনের পৈতৃক জমি সম্প্রতি রহমান ও আক্কাস গং জবরদখলের চেষ্টা করে। এ ঘটনায় শনিবার সকালে মহসিন আলী দফাদার বাদী হয়ে হাসাডাঙ্গা গ্রামের প্রতিপক্ষ আক্কাস আলী, রহমান গাজী, সাকাত ও মিন্টু ফকিরের নামে তার পৈতৃক জমি দখলের বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরপর ওইদিন দুপুরে থানার উপ-পরিদর্শক এসআই আকতারুল ইসলাম অভিযোগটির তদন্ত করতে ঘটনাস্থলে যান।

কিন্তু এসআই আকতারুল ইসলাম তদন্ত করে ঘটনাস্থল ত্যাগ করার পর প্রতিপক্ষরা থানায় অভিযোগ করায় চরম ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষ আক্কাস গংরা বাদীর স্বজনদের বাড়িতে গিয়ে হামলা চালিয়ে বেদম মারপিট করে। এ ঘটনায় বাদীর মামাতো ভাই রহমান (৫৫), শের আলী (৩৫), ভাতিজা শাহাবুদ্দিন (৩৫) ও শাহাবুদ্দিনের ছেলে হোসাইন (১০) আহত হন।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা থানার উপ-পরিদর্শক শেখ আকতারুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পর খবর পেয়ে ঘটনাস্থল পুনরায় পরিদর্শন করা হয়েছে। এ ব্যাপারে থানায় আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে