গাজীপুরে অস্ত্রসহ পাঁচ কিশোর গ্রেপ্তার

গাজীপুরে অস্ত্রসহ পাঁচ কিশোর গ্রেপ্তার

গাজীপুর মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এক অভিযানে শনিবার রাতে মহানগরীর দক্ষিণ ছায়াবিথী আবাসিক এলাকা থেকে কিশোর অপরাধী চক্রের পাঁচ সদস্যকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে। তাদের বয়স ১৫বছর থেকে ১৮বছরের মধ্যে। গ্রেপ্তাররা মহানগরীর সদর থানার বাঙ্গালগাছ, দক্ষিণ ছায়াবিথী, রথখোলা ও ভূরুলিয়া তিন রাস্তার মোড় এলাকার বাসিন্দা।

গাজীপুর মহানগরের বাঙ্গাল গাছ এলাকার মো. ফরহাদ হোসেনের ছেলে মো. শাকিল হোসেন (১৬), স্থানীয় দক্ষিণ ছায়াবিথী এলাকার সোসাইটি স্কুলের পাশে বাদল মিয়ার ভাড়াটে ময়মনসিংহের ত্রিশাল থানার ভাটিনাগরা এলাকার হাসান আলীর ছেলে ইমতিয়াজ আহমেদ (১৬), গাজীপুর মহানগরীর রথখোলা এলাকার স্বপনের বাড়ির ভাড়াটে এবং স্থানীয় ভূরুলিয়া তিনরাস্তার মোড় এলাকার মো. সেলিমের ছেলে সাজ্জাদ রহমান সাব্বির (১৮), দক্ষিণ ছায়াবিথী এলাকার বাসিন্দা মো. জাহাঙ্গীর হোসেনের ভাড়াটে জাহাঙ্গীর আলমের ভাড়াটে রাশেদুল আলম হৃদয় (১৬) ও দক্ষিণ ছায়াবিথী এলাকার মানিক মাহবুবের ছেলে সাজেদুল করিম চৌধুরী (১৫)।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার (গোয়েন্দা) মো. জাকির হাসান জানান, শনিবার রাত ৯টার দিকে ওই চক্র দক্ষিণ ছায়াবিথী এলাকায় দেশীয় অস্ত্র সঙ্গে নিয়ে কোন অপরাধ সংঘটনের জন্য প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে মহানগর গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। পরে ওই পাঁচ কিশোরকে আটক করে এবং তাদের দেহ তল্লাশী করে একটি লম্বা চাপাতিসহ তিনটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এ ব্যাপারে রোববার সকালে সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে