বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল: পরিবেশমন্ত্রী

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি
  ১৩ জুন ২০২১, ১২:০৫

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, সারাবিশ্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। বিশ্বের প্রথম পাঁচ জন প্রধানমন্ত্রীর মধ্যে শেখ হাসিনা অন্যতম। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন।

মন্ত্রী বলেন, এতো উন্নয়নের পরেও প্রধানমন্ত্রী ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত আছে, যা মোকাবিলায় আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার ( ১২ জুন ) মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে প্রাপ্ত ক্ষুদ্র নৃ-তাত্ত্বিক গোষ্ঠীর শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি, উপকরণ ও বাইসাইকেল; মন্ত্রীর ঐচ্ছিক তহবিলের চেক এবং মসজিদ-মন্দির এর অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠান শেষে পরিবেশমন্ত্রী সোনারূপা চা-বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এর নবনির্মিত ভবনের ফলক উন্মোচন করেন। এছাড়াও শিলুয়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অপর এক অনুষ্ঠানে শিলুয়া উচ্চ বিদ্যালয়, ফুলতলা বশিরউল্লাহ উচ্চ বিদ্যালয় এবং সাগরনাল উচ্চ বিদ্যালয় এর নবনির্মিত ভবনের উদ্বোধন করেন। বিকেলে তিনি জুড়ী- লাঠিটিলা আরএইচডি-কুচাই চা বাগান-শিলুয়া রাস্তা এবং কচুরগুল-নালাপুঞ্জি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে