বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

কাশিয়ানী সদরকে পৌরসভা করার দাবিতে গণস্বাক্ষর ও স্মারকলিপি

গোপালগঞ্জ প্রতিনিধি
  ১৪ জুন ২০২১, ১৯:৪৪

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলা সদরকে পৌরসভা করার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। সোমবার সকাল ১১টায় কাশিয়ানী প্রেসক্লাব চত্বরে পৌরসভার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করা হয়। এ সময় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নিয়ে গণস্বাক্ষর করেন। এতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ স্বতঃস্ফূর্তভাবে গণস্বাক্ষর কর্মসূচিতে অংশ নেন। পরে পৌরসভার দাবিতে কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা রথীন্দ্র নাথ রায়ের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি পেশ করেন।

এ সময় বীর মুক্তিযোদ্ধা দাউদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক জামিনুর রহমান জাপান, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলামসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

তারা বলেন, গোপালগঞ্জে ৫টি উপজেলায় চারটি পৌরসভা রয়েছে। কাশিয়ানী সদর পৌরসভা হওয়ার যোগ্যতা রাখলেও দীর্ঘদিনেও পৌরসভা করা হয়নি। যে কারণে সাধারণ মানুষ সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন তারা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে