​ জামালপুরে দুজনের মৃতদেহ উদ্ধার

প্রকাশ | ১৪ জুন ২০২১, ২০:৩১

জামালপুর প্রতিনিধি

 

 

জামালপুরের দুই উপজেলা থেকে পৃথক দুজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে জামালপুর সদর উপজেলার তিতপল্লা থেকে এক বৃদ্ধ ও দুপুরে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

 

সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল লতিফ মিয়া জানান, উপজেলার আওনা ইউনিয়নের স্থল পশ্চিমপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে গার্মেন্টস কর্মী পারভেজ মিয়া সুমন (২৭) রোববার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। সোমবার সকালে স্বজন ও স্থানীয়রা খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের ডোবায় তার পায়ের জুতা ভেসে থাকতে দেখতে পায়। পরে স্থানীয়রা মাছ ধরার জাল দিয়ে সুমনের লাশ উদ্ধার করে। দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজ মিয়া সুমনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করে।   

 

জামালপুর সদরের নারায়ণপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুর রহমান জানান, সদর উপজেলার তিতপল্লা দক্ষিণপাড়া গ্রামের মৃত জুয়াত আলীর ছেলে আব্দুর রশিদ (৭৫) রাতে বাড়ির বাইরে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন সোমবার সকালে বাড়ির পাশের একটি ডোবায় আব্দুর রশিদের মৃতদেহ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ওই বৃদ্ধের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।

 

যাযাদি/এস