মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

পাইকগাছায় আ’লীগ নেতা পরিমল অধিকারীর পরলোক গমন; এমপির শোক

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি
  ১৪ জুন ২০২১, ২১:২৪

পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য, সাবেক মেম্বর ও গদাইপুর ইউনিয়ন পুলিশিং কমিটির সাবেক সভাপতি বিশিষ্ট সমাজসেবক পরিমল চন্দ্র অধিকারী (৭২) পরলোক গমন করেছেন।

তিনি দীর্ঘদিন যাবত নানান জটিল রোগে ভুগছিলেন। রবিবার দুপুরে মারাত্মক অসুস্থ্য হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। খুলনা যাওয়ার পথে রাত ৯ টার দিকে উপজেলার গদাইপুর ইউপির মানিকতলা নামকস্থানে পৌছালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তাঁর এক স্ত্রী, দুই ছেলে ও এক কণ্যা সন্তানসহ বহুগুণগ্রাহী আত্মীয় স্বজন রয়েছে। ধর্মীয় বিধান মতে সোমবার দুপুরে উপজেলার গদাইপুর ইউপির গোপালপুর গ্রামের নিজ বাড়ির সন্নিকটে তাকে সমাধিস্থত করা হয়। এদিকে পরিমল অধিকারীর মৃত্যুর খবর শুনে সোমবার সকালে তাকে শেষ বারের মত দেখার জন্য মৃতের বাড়িতে বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত হয়ে শোক প্রকাশ ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান মোড়ল, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, জেলা আ’লীগের সদস্য শেখ আনিছুর রহমান মুক্ত, সাবেক ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক মলঙ্গী, ইউপি চেয়ারম্যান গাজী জুনায়েদুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরন সাধু, বীরমুক্তিযোদ্ধা কাজী তোকারম হোসেন টুকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সাংবাদিক তৃপ্তি রঞ্জন সেন, নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শেখ জিয়াদুল ইসলাম জিয়া, যুবনেতা অশোক অধিকারী, প্রধান শিক্ষক মোঃ বদিউজ্জামান, মাহাফুজুল হক কিনু, পৌর কাউন্সিলর রাফেজা খানম, নাজমা আক্তার, ছাত্রনেতা ফরাদউজ্জামান তুষার।

এদিকে পরিমল অধিকারীর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি আরো সমবেদনা জানিয়েছেন, খুলনা জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ শেখ মোহাঃ শহীদ উল্লাহ, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের খুলনা জেলা সহ-সভাপতি এড. অজিত কুমার মন্ডল, উপজেলা সভাপতি রবীন্দ্র নাথ রায়, সাধারন সম্পাদক তৃপ্তি রঞ্জন সেন, পূজা উদযাপন পরিষদের উপজেলা সভাপতি সমীরন সাধু, সাধারন সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, ঐক্য পরিষদের পৌর সভাপতি সন্তোষ কুমার সরদার, সম্পাদক দেবব্রত রায়। উল্লেখ্য পরিমল চন্দ্র অধিকারীর পিতা স্বর্গীয় অনিল কৃষ্ণ অধিকারী উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও গদাইপুর ইউনিয়ন আ’লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। এছাড়া পরিমল অধিকারীর মেঝোভাই নির্মল চন্দ্র অধিকারী গদাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক। ৬ ভাই ও ৯ বোনের মধ্যে পরিমল অধিকারী ছিলেন সকলের বড়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে