কালিয়াকৈরে মাঝুখান বাজারে অগ্নিকাণ্ডে ১৫ দোকান ভস্মীভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

কালিয়াকৈরে মাঝুখান বাজারে অগ্নিকাণ্ডে ১৫  দোকান ভস্মীভূত, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি

গাজীপুরের কালিয়াকৈরের মাঝুখান বাজারে সোমবার একটি মার্কেটে অগ্নিকাণ্ডে ১৫টি দোকান ভস্মভূত হয়েছে। এতে ১৫টি দোকান মালিকের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও স্থানীয়রা এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে।

দোকান মালিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে মাঝুখান বাজারে রাজু সুপার মার্কেটের একটি সেলুন দোকান থেকে সকাল ৮টার দিকে আগুনের সূত্রপাত হয়। আগুন মুহূর্তের মধ্যে ওই মার্কেটের অন্যান্য দোকানে ছড়িয়ে পড়ে এবং তারা কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয়। ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন পৌঁছানোর আগেই মার্কেটের জব্বারের ডেকোরেটর, সোহেলের লন্ড্রির দোকান, আব্দুল হাই মিয়ার ফার্মেসি, মোদি, মনিহারি ও লাইব্রেরি, কাপড়ের দোকানসহ অন্তত ১৫টি দোকানের সমস্ত মালামাল আগুনে পুড়ে যায়। এ ব্যাপারে ডেকোরেটর দোকান মালিক জব্বার মিয়া জানান, তিনি অনেক কষ্ট করে দোকানটি করেছেন। আগুনে দোকান ভস্মীভূত হওয়ায় তিনি তার সর্বস্ব হারিয়ে এখন সর্বস্বান্ত হলেন।

এছাড়া সোহেল মিয়া জানান, তার দোকানে এলাকার ছাত্রছাত্রীসহ বিভিন্ন লোকজনের কাপড় ছিল। এলাকার লোকজন তার ঘরে ইস্ত্রি করার জন্য দেওয়া সমস্ত কাপড় আগুনে পুড়ে গেছে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশন কর্মকর্তা কবিরুল আলম জানান, উপজেলার মাঝুখান বাজারে রাজু সুপার মার্কেটে একটি সেলুন দোকান থেকে সকাল ৮টার দিকে আগুনের সুত্রপাত হয় । মুহুর্র্তের মধ্যে ওই মার্কেটের আরো ১৫ টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে। প্রথমেই স্থানীয়রা আগুন নেভাতে চেষ্টা করে এবং তারা কালিয়াকৈর ফায়ার সার্ভিসের খবর দেয়। পরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় এক ঘণ্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তাৎক্ষনিক ভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানাতে পারেনি ফায়ার সার্ভিসস দোকান মালিকরা।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে