বগুড়ার শেরপুরে পুলিশের ধাওয়ায় মোটরসাইকেল ও মাদকদ্রব্য রেখে মাদকব্যবসায়ীর পলায়ন

বগুড়ার শেরপুরে পুলিশের ধাওয়ায় মোটরসাইকেল ও মাদকদ্রব্য রেখে মাদকব্যবসায়ীর পলায়ন

বগুড়ার শেরপুরে পুলিশের ধাওয়া খেয়ে মোটরসাইকেল ও মাদকদ্রব্য ফেলে পলায়ন করল মাদকব্যবসায়ীরা। মঙ্গলবার (১৫ জুন) সকালের দিকে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের পশ্চিম পাড়া এলাকা থেকে একটি মোটরসাইকেল ও একটি কালো ব্যাগ উদ্ধার করে পুলিশ। ব্যাগের ভিতর থেকে ১৫ কেজি ওজনের তিনটি গাঁজার প্যাকেট উদ্ধার করা হয়।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ জানায়, শেরপুর থানা পুলিশের একটি দল ঢাকা-বগুড়া মহাসড়কে ডিউটি করছিলেন। এ সময় বগুড়ার দিক থেকে আসা টিভিএস স্টাইকার মোটরসাইকেলে দুজন আরোহীকে দেখে তাদের সন্দেহ হয়। একপর্যায়ে এসআই রবিউল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ তাদেরকে ধাওয়া করলে তারা শেরপুর-মামুরশাহী আঞ্চলিক সড়কের দিকে আসে। এ সময় পুলিশ ও জনগণের ধাওয়া খেয়ে মামুরশাহী পশ্চিম পাড়া কবরস্থান এলাকার রাস্তায় ব্যাগ ও মোটরসাইকেল রেখে তারা পালিয়ে যায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মোটরসাইকেল ও একটি কালো ব্যাগ উদ্ধার করে। ব্যাগ খুলে ১৫ কেজি ওজনের তিনটি গাঁজার প্যাকেট উদ্ধার করে থানায় আনা হয়।

শেরপুর থানার এসআই রবিউল ইসলাম জানান, স্থানীয় জনগণের সহযোগিতায় একটি কালো ব্যাগ ও মোটরসাইকেল উদ্ধার করা হয়। কালো ব্যাগের ভিতরে লুকানো তিনটি প্যাকেটে ১৫ কেজি গাঁজা ছিল বলে তিনি জানান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে