শ্রীপুরে বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

শ্রীপুরে বাস মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-২

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের এসিআই গেইট সংলগ্ন এলাকায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যার দিকে ওই এলাকার কাপাসিয়া-গাজীপুর সড়কের এসিআই গেইট অগ্রণী ব্যাংকের সামনে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন, গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার কান্দানিয়া গ্রামের মোঃ অলিউল্লাহ-র ছেলে তারিকুল ইসলাম (১৮) ও একই গ্রামের আব্দুর রউফ মিয়ার ছেলে মেহেদী হাসান(১৯)। দুজনই ছাত্র ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার দিকে তারিকুল ও মেহেদী মোটরসাইকেল যোগে কাপাসিয়া থেকে রাজেন্দ্রপুরের দিকে যাচ্ছিলেন। কাপাসিয়া-গাজীপুর সড়কের রাজাবাড়ি এসিআই গেইট এলাকায় পৌঁছালে বিপরীতমুখী পথের সাথী রাজদূত পরিবহনের একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি বাসের সামনের অংশে ঢুকে গিয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী তারিকুলের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহত মেহেদীকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান তিনি।

শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মাহবুব আলম যায়যায়দিনকে বলেন, খবর পেয়ে দুর্ঘটনায় দুমড়েমুচড়ে যাওয়া মোটরসাইকেল ও বাসটি জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় বাসের চালককে আটক করা সম্ভব হয়নি বলেও জানান তিনি।

তিনি আরও বলেন, নিহত দুজনের পরিবারের পক্ষ থেকে যোগাযোগ করার পর এবং উর্দ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তে আইনী প্রক্রিয়া গ্রহন করা হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে