বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নাসিরনগরে আনসার-ভিডিপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২১ জুন ২০২১, ১৯:২৬

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে “শান্তি শৃংখলা উন্নয়ন নিরাপত্তায় আমরা সর্বত্রই” এই শ্লোগানকে সামনে রেখে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বার্ষিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বি.এম ফরহাদ হোসেন সংগ্রাম।

উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত মত বিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আনসার ভিডিপির কুমিল্লার রেঞ্জ পরিচালক ডঃ মোঃ শফিকুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা কমান্ড্যান্ট আবদুল্লাহ আল হাদী, উপজেলা চেয়ারম্যান ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান।

বক্তব্য রাখেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা চন্দন কুমার পোদ্দার,আনসার ভিডিপি ব্যাংক ম্যানেজার মাহবুবুল হাসান, ইউনিয়ন দলনেতা ফকরুল ইসলাম, দলনেত্রী ইসলিমা বেগম ও নাজনিন চৌধুরী। সভায় ভাল কাজের জন্য ১১ জন আনসার ভিডিপি সদস্যকে পুরষ্কৃত করা হয়। মতবিনিময় সভায় উপজেলার ২০০ নারী ও পুরুষ আনসার-ভিডিপি সদস্য উপস্থিত ছিলেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে