শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সাভারে দিনে দুপুরে নগদ টাকাসহ স্বর্ণলংকার লুট, আটক ২

সাভার প্রতিনিধি
  ২১ জুন ২০২১, ১৯:৩১

সাভারে দিনে দুপুরে একটি বাড়িতে দেশীয় অস্ত্র নিয়ে জোরপূর্বক প্রবেশ করে ডাকাতি করার সময় দুই ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। এসময় ৪ ডাকাত সদস্য পালিয়ে গেছে বলে জানা গেছে। রবিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম পিপিএম। সাভারের ইমান্দিপুর এলাকার রহিমা বেগমের বাড়ীতে এঘটনা ঘটে। আটকৃতরা হলেন- সাভারের মধ্য ইমান্দিপুর এলাকার মেসবাউদ্দিনের ছেলে অপু (৩০) ও জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার ধরনজিল এলাকার মৃত রহমানের ছেলে সুমন ওরফে নুর আলম (৩৪)।

পুলিশ জানায়, সকালে ওই এলাকার রহিমা বেগমের বাড়িতে ৬ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র নিয়ে জোরপূর্বক প্রবেশ করে। পরে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকারসহ নগদ ১ লাখ ১০ হাজার টাকা লুট করে পালিয়ে যাওয়ার সময় ডাকচিৎকার করে ভুক্তভোগীরা। এসময় ডাকাত দলের ৪ সদস্য পালিয়ে যায়। চিৎকার শুনে বাকি দুইজনকে স্থানীয়রা ঘেরাও করে রেখে পুলিশে খবর দেয়। পরে সাভার মডেল থানার টহল পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় ২ জন ডাকাতকে আটক করেন। এসময় দেশীয় অস্ত্রশস্ত্র ও ৫টি মোবাইল উদ্ধার করা হয়।

সাভার মডেল থানার পরিদর্শক কাজী মাইনুল ইসলাম পিপিএম জানান, বাকি ডাকাতদের আটকের চেষ্টা করা হচ্ছে। এঘটনায় সাভার মডেল থানায় ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে