শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শ্রীপুরে নদীতে কিশোর নিখোঁজ, পানিতে পড়ে কৃষকের মৃত্যু!

আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
  ২৪ জুন ২০২১, ২১:৫৫

গাজীপুরের শ্রীপুর উপজেলার গোসিংগা এলাকায় নদীতে গোসল করতে গিয়ে বিশ্বজিৎ বাসফোর (১৭) নামের এক কিশোর নিখোঁজ হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে শীতলক্ষ্যার বানার অংশের গোসিংগা বাজারের দক্ষিন পাশে এ ঘটনা ঘটে।

নিখোঁজ বিশ্বজিৎ শ্রীপুর পৌর এলাকার শ্রীপুর গ্রামের (বাজারের দক্ষিণ পাশের) বিনয় বাশফোরের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও সহপাঠীরা জানান, দুপুরের দিকে বিশ্বজিৎ তার এক বন্ধু (শ্রীপুর সিনেমা হল এলাকার) বিপদ দাসের ছেলে বিজয় দাসের জন্মদিন উপলক্ষে কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। সেখান থেকে জনি, অউরভ, জুইম,মিম,রাকিবসহ ৮ বন্ধু মিলে গোসিংগা এলাকার ওই নদীতে গোসল করতে যান। নদীতে দাড় করিয়ে রাখা ইঞ্জিন চালিত বোটের সামনের অংশ থেকে লাফ দেন বিশ্বজিৎ। এসময় মাঝ নদীতে গিয়ে পানীর স্রোতে ভেসে যান তিনি । তাকে বাঁচাতে গিয়ে আহত হন তাঁর বন্ধু জনি। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বিশ্বজিৎকে উদ্ধারের চেষ্টা করে। পরে গাজীপুর ফায়ার স্টেশনে খবর দিলে সন্ধ্যার দিকে ডুবুরিদল নিখোঁজ বিশ্বজিৎকে খুঁজতে নদীতে তল্লাশি চালাচ্ছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি কাইচ্চাগড় নামক স্থানে রাস্তার পাশের সাইল জমির পানিতে পড়ে জসিম উদ্দিন নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।

নিহত জসিম উদ্দিন (৫০) ওই গ্রামের মৃত ফালু মিয়ার ছেলে।

স্থানীয়রা জানান, দুপুর বারোটার দিকে ভাংনাহাটি মাদ্রাসা রোডের পাশে বসে সিগারেট টানছিলেন জসিম উদ্দিন। এসময় পাশের জমির পানিতে পড়ে যান তিনি। পরে পথচারীরা তার মরদেহ দেখে স্বজনদের খবর দিলে তার লাশ উদ্ধার করা হয়। তিনি মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলেও জানান তাঁরা।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে বলেন, কিশোর নিখোঁজের খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ডুবুরি দলের চেষ্টা অব্যাহত রয়েছে। পরে বিস্তারিত বলতে বলতে পারবো। আর ভাংনাহাটি এলাকায় নিহত কৃষকের পরিবারের লোকজন থানায় অবগত করেননি বলেও জানান তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে