দুমকিতে সড়ক দুর্ঘটনায় অটোবাইক যাত্রীর হাত বিচ্ছিন্ন

দুমকিতে সড়ক দুর্ঘটনায় অটোবাইক যাত্রীর হাত বিচ্ছিন্ন

পটুয়াখালীর দুমকিতে অটোবাইক ও মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ইমরান (২০) নামের এক যুবকের ডান হাতের কব্জিসহ বিচ্ছিন্ন হয়ে গেছে।

বৃহস্পতিবার (২৪ জুন) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার মুরাদিয়া বোর্ড অফিস বাজার সংলগ্ন স্থানে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে। আহত ইমরান পার্শ্ববর্তী বাউফল উপজেলার সূর্যমনি ইউনিয়নের রামনগর গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ঢাকা থেকে সড়ক পথে রাত ১০টার দিকে লেবুখালী ফেরিঘাট পৌছে ইমরান চরগরবদিগামী একটি অটোবাইকে উঠেন। উপজেলার বোর্ড-অফিস বাজার সংলগ্ন সড়ক অতিক্রমকালে বিপরীত দিকের দ্রুতগামী একটি মাহিন্দ্রা অটোবাইককে মুখোমুখী ধাক্কা মেরে পালিয়ে যায়। এতে অটোবাইকের সামনের যাত্রী ইমরানের ডান হাতটি মুহুর্তেই বিচ্ছিন্ন হয়ে যায়।

স্থানীয়রা আহত ইমরানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে বরিশাল একটি প্রাইভেট হাসপাতালে স্থানান্তর করা হয়। এদিকে পুলিশ মাহিন্দ্রাটি আটক করে সেখান থেকে বিচ্ছিন্ন হওয়া হাতটি উদ্ধার করেছে। ঘটনার পর থেকেই চালক পলাতক রয়েছে।

দুমকি থানা অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিৎ করে বলেন, ঘাতক মাহেন্দ্রাটি আটক করতে সক্ষম হলেও চালক পলাতক রয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে