​ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

​ব্রাহ্মণবাড়িয়ায় আরও ৫ ছিনতাইকারী গ্রেপ্তার

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়ায় ছিনতাই, ছিঁচকে চুরি ও কিশোর গ্যাংয়ের নির্যাতন বেড়ে যাওয়ায় অপরাধীদের বিরুদ্ধে সাঁড়াশী অভিযান শুরু করেছে সদর থানার পুলিশ। গত দুই দিনে পুলিশ সদর উপজেলার বিভিন্ন এলাকা থেকে দেশীয় অস্ত্র-শস্ত্রসহ ২৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

এর মধ্যে বৃহস্পতিবার গভীর রাত থেকে শুক্রবার সকাল পর্যন্ত ৫ জন ও বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ১৮জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

শুক্রবার গ্রেপ্তারকৃত ছিনতাইকারীদের কাছ থেকে দুইটি ছুরি, ৩টি রামদা, দুইটি রড ও একটি পাইপ উদ্ধার করা হয়। পুলিশের দাবি, গ্রেপ্তারকৃতরা সবাই শহরের চিহ্নিত ছিনতাইকারী। শুক্রবার বিকেলে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলেন, পৌর এলাকার কাউতলী গ্রামের আবুল হোসেনের ছেলে রাজিব মিয়া (২৫), একই এলাকার মরহুম রেনু মিয়ার ছেলে মনির হোসেন ওরফে মাইনুদ্দিন(২১) পৌর এলাকার পূর্ব মেড্ডা সবুজবাগের কোরবান আলীর ছেলে সোহেল ডিপজল(২৩), সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি গ্রামের ফজল মিয়ার ছেলে সোলেমান(২৩), ও সুহিলপুর ইউনিয়নের তেলীপাড়ার মরহুম মালেক মিয়ার ছেলে সেলিম (২৫)।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) কাজি মাসুদ ইবনে আনোয়ার জানান, মানুষের জানমালের নিরাপত্তায় সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে চিহ্নিত অপরাধীদের গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত সবার বিরুদ্ধে বিভিন্ন সদর থানায় অপরাধের অভিযোগ রয়েছে।

তিনি বলেন, এই অভিযান অব্যাহত থাকবে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একরামুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এর আগে গত বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত পুলিশ ১৮জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেন।

এরা হলেন, পৌর এলাকার পশ্চিম মেড্ডার পাভেল মিয়া (২৪), মধ্যপাড়ার জুবলি রোডের হৃদয় হোসেন(২০) ও মোঃ মানিক (২০), কাজীপাড়ার আশরাফুল ইসলাম(২৪) ও রাকিব মিয়া(২০), পুনিয়াউট লিগানী(২৩), শিমরাইলকান্দি হাজীবাড়ির জুনু মিয়া (৩৩) ও মোঃ সাকিব(২০), ভাদুঘর গ্রামের রাজু আসলাম(২০), পূর্ব মেড্ডার ইউসুফ মিয়া(২৪), সদর উপজেলার ঘাটুরা গ্রামের মোঃ রুবেল(২৮) ও মোঃ শামীম (২০), একই এলাকার মোল্লা বাড়ির আপেল মোল্লা(৩২), সদর উপজেলার পশ্চিম তাল শহরের বাপ্পি- আহমেদ(২২) ও মোঃ রাসেল (১৯), বুধল ইউনিয়নের মালিহাতা গ্রামের মোঃ জসিম ওরফে সোহাগ(২০) ও সুহিলপুর ইউনিয়নের সিতানগর গ্রামের মোঃ জুয়েল(২৮)।

উল্লেখ্য, গত বুধবার ভোর রাতে পৌর শহরের মধ্যপাড়ায় জেলা জামে মসজিদের ইমাম মাওলানা সিগবাতুল্লাহ নূর ছিনতাইয়ের শিকার হন। একই ভাবে কলেজপাড়ায় কলেজ ছাত্র কিশোর গ্যাংয়ের নির্যাতন ও ছিনতাইয়ের শিকার হন, একই রাতে শহরের লাখী বাজারে বেশ কয়েকটা দোকানের তালা ভেঙ্গে ডাকাতির চেষ্টাসহ বিভিন্ন এলাকায় চুরি ছিনতাই হয়।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে