​শ্রীপুরে নওমুসলিম গৃহবধূর লাশ উদ্ধার

​শ্রীপুরে নওমুসলিম গৃহবধূর লাশ উদ্ধার

গাজীপুরের শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনা এলাকা থেকে শিল্পী আক্তার (২৪) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৫ জুন) সন্ধার দিকে ওই গ্রামের আলমগীর হোসেনের ভাড়া দেয়া একটি রুমের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয় বলে জানিয়েছেন শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন।

নিহত শিল্পী আক্তার নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার রায়পুর পূর্বপাড়া গ্রামের মোস্তফা কামালের স্ত্রী। তিনি একজন নওমুসলিম ছিলেন। তার আগের নাম ছিল শিল্পী রানী এবং তার পিতার নাম ছিল নিপেন্দ্র।

নিহতের স্বজনদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মফিজ মল্লিক বলেন, গত কয়েক বছর ধরে ওই বাড়িতে ভাড়া থেকে স্থানীয় কারখানায় চাকরি করতেন শিল্পী আক্তার ও তার স্বামী মোস্তফা কামাল। শুক্রবার দুপুরেরর দিকে স্বামী জুমার নামাজ পড়তে করতে মসজিদে যান। নামাজ শেষে ঘরে ফিরে দরজা বন্ধ দেখে অনেক ডাকাডাকি করেও শিল্পীর কোনো সাড়াশব্দ পাননি। পরে স্থানীয়দের সহয়তায় দরজা ভেঙে ঘরের ভেতর ওড়না পেচানো ঝুলন্ত অবস্থায় শিল্পীর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি আরও বলেন, শিল্পী আক্তার একজন নওমুসলিম হওয়ায় পরিবারের লোকজনের সাথে তার কোনো যোগাযোগ ছিলনা। কিছুদিন ধরে অসুস্থ তিনি। অভাব অনটনের সংসারে অর্থনৈতীক চিন্তা ভাবনায় চিকিৎসার বিষয়ে হতাশায় নিমজ্জিত ছিলেন তিনি।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন যায়যায়দিনকে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহিদ তাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের পর বিস্তারিত জানা যাবে। এ ঘটনায় পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে