কটিয়াদীতে তৃতীয় শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ করে হত্যার মূল আসামী গ্রেফতার, ধর্ষণ ও হত্যার কথা স্বীকার

প্রকাশ | ১৩ জুলাই ২০২১, ১৭:৩৯

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদীতে তৃতীয় শ্রেণির ছাত্রী সাদিয়া আক্তার টুনি (০৯) কে ধর্ষণের পর হত্যা মামলার মূল আসামী নজরুল ইসলাম (৪০) কে  গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)। মঙ্গলবার সকালে ঢাকার আশুলিয়া অঞ্চল  থেকে থাকে গ্রেফতার করা হয়। আটককৃত নজরুল ইসলাম উপজেলার লোহাজুরী ইউনিয়নের দক্ষিণ লোহাজুরি গ্রামের জমির উদ্দিনের পুত্র। জিজ্ঞাসাবাদে টুনিকে ধর্ষণ করে হত্যা করেছে বলে স্বীকার করেছে নজরুল ইসলাম।

 

উল্লেখ্য, গত ২ জুলাই দক্ষিণ লোহাজুরী গ্রামের তৃতীয় শ্রেণীর স্কুল ছাত্রী সাদিয়া আক্তার টুনি বাবার সাথে মাছ ধরতে যায় পার্শ্ববর্তী ব্রহ্মপুত্র নদে। নদ থেকে বাড়িতে আসার সময়  একটি পাটক্ষেতে তাকে ধর্ষণ করার পর গলায় ওড়না পেছিয়ে হত্যা করা হয়।

 

লাশ উদ্ধার করার পর ময়নাতদন্তের শেষে তার দেহে ধর্ষণের আলামত মেলে। ঘটনার পরদিন নিহতের বাবা চুন্নু মিয়া বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যাক্তিদের আসামী করে কটিয়াদী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই মামলায় জিজ্ঞাসাবাদের জন্য বেশ ৯ জনকে আটক করে পুলিশ।   জিজ্ঞাসাবাদের পর ৮ জনকে ছেড়ে দিলেও ফজর আলী নামে একজন জেল হাজতে পাঠানো হয়েছে।

 

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এস এম শাহাদাত হোসেন জানান, স্কুল ছাত্রী টুনি হত্যা মামলাটি এখন পিবিআই তদন্ত করছেন। মামলার মূল আসামি নজরুল ইসলামকে পিবিআই আশুলিয়া থেকে আটক করেছে। জিজ্ঞাসাবাদে নজরুল টুনিকে ধর্ষণের পর হত্যা করার স্বীকার করেছে।

 

যাযাদি/এস