শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সুবর্ণচরে মসজিদে বিদ্যুৎস্পৃষ্টে ইমামের মৃত্যু

আব্দুল বারী বাবলু সুবর্ণচর ( নোয়াখালী) প্রতিনিধি
  ১৩ জুলাই ২০২১, ১৯:৪৭

সুবর্ণচরে একটি মসজিদে বিদ্যুৎস্পৃষ্টে হয়ে এক ইমামের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার ১নং চর জব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা গ্রামের মোহাম্মদীয়া জামে মসজিদে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সুল করিম (২৫) উপজেলার ১নং চর জব্বর ইউনিয়নের উত্তর চরবাগ্যা গ্রামের মোহাম্মদীয়া জামে মসজিদের ইমাম এবং উপজেলার চরবৈশাখী গ্রামের মৃত রফিকুল ইসলামন এর ছেলে।

স্থানীয় সূত্র জানায়, জোহরের নামাজ পড়তে মুসল্লীরা মসজিদে গেলে দেখতে পায় মসজিদের ইমাম মসজিদের ফ্লোরে পড়ে আছে। মুসল্লীরা নাড়াচাড়া করলে দেখতে পায় তার ডান হাতে পোড়া দাগ রয়েছে। তখন তারা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মহিউদ্দিন বলেন, গত ৩৭দিন আগে তাকে মসজিদের ইমাম হিসেবে নিয়োগ দেয়া হয়। ধারণা করা হচ্ছে তিনি জোহরের নামাজের আযান দেওয়ার জন্য সুইচ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরও জানান, কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে