শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে শ্রমিক নিহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ১৪ জুলাই ২০২১, ১৪:০৯

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মোঃ আশেকে মোস্তফা (২১) নামে এক ববিন মিলের শ্রমিক নিহত হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের মনোহরদী এলাকায় এ হত্যাকাণ্ডটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে ১০টার দিকে মনোহরদীতে অবস্থিত আমজাদ হোসেন ভূইয়ার টেক্সটাইল মিলের সামনে রাস্তায় দাড়িয়ে মোঃ আশেকে মোস্তফা মোবাইল ফোনে কথা বলছিল। এ সময় একটি সিএনজি অটোরিক্সা দিয়ে ৫জন ছিনতাইকারী এসে মোঃ আশেকে মোস্তফার ব্যবহৃত ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। ওই সময় ছিনতাইকারীদের সাথে তার ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে ছিনতাইকারীরা মোঃ আশেকে মোস্তফাকে এলোপাথারী ছুরিকাঘাত করে মোবাইলটি নিয়ে সিএনজি অটোরিক্সা যোগে পালিয়ে যায়। ছুরিকাঘাতে প্রচন্ড রক্তক্ষরণের কারণে ঘটনাস্থলেই মোঃ আশেকে মোস্তফার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ গভীররাতে ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করেন। নিহত মোঃ আশেকে মোস্তফা ময়মনসিংহ সদর থানার সিরতা গ্রামের মোঃ নবীহোসেনের ছেলে এবং সে মনোহরদী গ্রামের বাবলুর ববিনের মিলের শ্রমিকের কাজ করত বলে পুলিশ জানায়। আশেক মনোহরদী গ্রামের রুহুল আমিন ভূইয়ার মেসের ভাড়াটিয়া ছিল।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে মামলা হচ্ছে এবং খুব দ্রুতই জড়িতদের গ্রেফতার করা হবে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে