শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ভেদরগঞ্জ ও সখিপুরে গলায় ফাস দিয়ে ২ জনের আত্মহত্যা

ভেদরগঞ্জ (শরীয়তপুর) প্রতিনিধি
  ১৪ জুলাই ২০২১, ১৪:০৯

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিষার ইউনিয়নে স্ত্রীর সাথে অভিমান করে সোহেল মোল্যা (৩০) নামে যুবক ও সখিপুর থানার ডিএমখালিতে মার সাথে অভিমান করে সুমাইয়া আক্তার (১৩) নামে মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বুধবার (১৪ জুলাই) ভোর ৪ টার দিকে উত্তর মহিষার গ্রামে মেহগনি গাছের ঢালের সাথে রশি দিয়ে এ আত্মহত্যা ঘটনা ঘটে।পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন। মৃত ব্যক্তি উপজেলার মহিষার ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মহিষার গ্রামের বাসিন্দা গিয়াসউদ্দিন মোল্যার ছেলে।

অপরদিকে মঙ্গবার(১৩ জুলাই) বিকাল ৫টার দিকে উপজেলার সখিপুর থানার ডিএমখালি মোল্যাকান্দি গ্রামে সুমাইয়ার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। ঘরের আড়ের সাথে রশি দিয়ে ফাঁশ দিয়ে আত্মহত্যা করে। সন্দেহ বসত পরে তাকে ভেদরগঞ্জ সরকারি হাসপাতালে নিয়ে আসা হলেও কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

সোহেলের ও সুমাইয়ার লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর মর্গে পাঠানো হয়েছে।

ভেদরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.বি.এম রশিদুল বারী বলেন, বিষিটি নিয়ে নিহতের পক্ষের ভাই বাদী হয়ে একটি (ইউটি) মামলা হয়েছে। প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। সোহেলের লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে ব্যাবস্থা নেয়া হবে।

এ বিষয় সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসসাদুজ্জামান হাওলাদার বলেন, বিষয়টি নিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহত সুমাইয়ার লাশটি ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে