বৃষ্টিতে ভিজতে গিয়ে নিখোঁজ শিক্ষার্থীর লাশ মিলল পুকুরে

প্রকাশ | ১৬ জুলাই ২০২১, ১৯:০৭

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে বৃষ্টিতে ভিজতে গিয়ে নিখোঁজের একদিন পর পুকুর থেকে নাজিম আহমেদ শান্ত (১৪) নামের এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

 

শুক্রবার (১৬ জুলাই) সকালের দিকে শ্রীপুর পৌর এলাকার বৈরাগীরচাল গ্রামের আক্তার খানের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

 

নিহত নাজিম আহমেদ শান্ত চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা থানার দামস গ্রামের কামাল উদ্দিনের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

 

নিহতের স্বজনের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ জিন্নাহ যায়যায়দিনকে বলেন, গত সাত বছর ধরে বাবা-মা’র সাথে বৈরাগীরচালা এলাকার উসমান আলীর বাড়িতে ভাড়া থাকতো শান্ত । বাবা-মা আমান টেক্সটাইলে চাকরি করেন। বৃহস্পতিবার সকালে তারা অফিসে চলে যাওয়ার পর শান্ত তার এক বন্ধুর সাথে বৃষ্টিতে ভিজতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে দুপুরের দিকে মা লিমা বেগম অফিস থেকে ফিরে আশপাশে তাকে অনেক খুঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে রাতে থানায় অবগত করেন। শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে ওই পুকুরে শান্তর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।পরে পুলিশ ঘটনাস্থল হতে নিহতের মরদেহ উদ্ধার করে।

 

তিনি আরও বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহতের স্বজনের আবেদনের পরিপ্রেক্ষিতে লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

 

যাযাদি/এমডি