পার্বতীপুরে ৩০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১

পার্বতীপুরে ৩০ লিটার চোলাই মদসহ গ্রেফতার ১

দিনাজপুরের পার্বতীপুর রেলওয়ে এলাকায় চার্জার ভ্যান যোগে জেরিক্যানে করে ৩০ লিটার চোলাই মদ নিয়ে যাওয়ার পথে চোলাই মদসহ একজনকে হাতেনাতে গ্রেফতার করেছে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ।

সোমবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশের এসআই আবু সাঈদের নেতৃত্বে একদল রেলওয়ে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে শহরের শহীদ ময়দানের দক্ষিণ পাশের রাস্তা থেকে চোলাই মদসহ তাকে গ্রেফতার করে।

পার্বতীপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ্ আল-মামুন জানান, চার্জার ভ্যানে করে একটি নীল রংয়ের জেরিক্যানে ৩০ লিটার চোলই মদ বে-আইনী ভাবে নিয়ে যাওয়ার পথে রেলওয়ে শহরের শহীদ ময়দানে দক্ষিণ পাশের রাস্তা থেকে চোলাই মদসহ মোঃ জাহাঙ্গীর (৩২) নামক এক ব্যক্তিকে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে পার্বতীপুর শহরের শহীদ ইব্রাহিম নগর এলাকার নুর নবীর পুত্র এবং একজন ভ্যান চালক।

জাহাঙ্গীর জানায়, চোলাই মদগুলো সে রেলওয়ে সুইপার কলোনীর জীবন বাশঁফোরের বাড়িতে পৌঁছে দিতে নিয়ে যাচ্ছিলো। চোলই মদ ও ভ্যানসহ গ্রেফতারকৃত জাহাঙ্গীরের বিরুদ্ধে পার্বতীপুর রেলওয়ে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে