​কাভার্ডভ্যান চাপায় কৃষকলীগের সভাপতির মৃত্যু

​কাভার্ডভ্যান চাপায় কৃষকলীগের সভাপতির মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় উপজেলা কৃষকলীগের সভাপতি মো. কবির হোসেন নিহত হয়েছেন।

সোমবার (১৯ জুলাই) দুপুর দুইটার দিকে পৌরসভার গড়গড়িয়া মাস্টার বাড়ি এলাকায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। পরে মুমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয় বলে স্বজনরা নিশ্চিত করেন।

নিহত কবির হোসেন মাওনা ইউনিয়নের বেলতলি গ্রামের আবদুল কাদিরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে নিজে মোটর সাইকেল চালিয়ে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশ থেকে জ্রেব্রা ক্রসিং দিয়ে পূর্ব পাশে পার হচ্ছিলেন কবির হোসেন। পরে ডিভাইডার থেকে নামতেই ঢাকাগামী বেপরোয়া একটি গাড়ি তাকে চাপা দেয়। এ সময় মোটর সাইকেল থেকে তিনি ছিটকে পড়েন মহাসড়কে। তাকে চাপা দিয়ে দ্রুত চলে যান গাড়িটি। পরে গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের স্বজনরা জানান, কবির হোসেন বহুদিন ধরেই শ্রীপুর উপজেলা কৃষকলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন। আজ মোটর সাইকেল দুর্ঘটনায় আহত হলে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথেই তিনি মারা যান। তারা জানান, নিহত কবিরের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মো. কামাল হোসেন জানান, দুর্ঘটনার পর ঘাতক কার্ভাড ভ্যানটি আটক করা হয়েছে। পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে