গাজীপুরে ডোবা থেকে কিশোরীর ভাসমান লাশ উদ্ধার

গাজীপুরে ডোবা থেকে কিশোরীর ভাসমান লাশ উদ্ধার

গাজীপুর সিটি করপোরেশনের বাসন থানাধীন মধ্যে ভোগড়া এলাকার ডোবা থেকে সোমবার বিকেলে এক কিশোরীর লাশ উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশটি উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

লাশটি বরিশালের মোঃ রতন মিয়ার মেয়ে তাহমিনা বেগম ওরফে ফাল্গুনী (১৬)। তাহমিনা তার বাবা-মার সঙ্গে গাজীপুর সিটির ভোগড়া মধ্যপাড়া গিয়াউদ্দিন ডাক্তারের বাড়ির ভাড়াটে।

গাজীপুর মেট্রোপলিটনের বাসন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাসুদ রানা জানান, প্রায় তিনমাস আগে তাহমিনারা ওই বাসায় ভাড়ায় উঠেন। বাবা দিন মজুর, মা গৃহিনী। এলাকাবাসী সোমবার বিকেলে বাড়ির পাশে একটি ডোবায় একটি বস্তায় ঢাকা অবস্থায় ভাসমান লাশের পা দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে বিকেল ৫টার দিকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশটি পঁচে ফুলে গেছে। তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিহতের বাবা রতন মিয়া জানান, গত বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয় তাহমিনা। কোথাও তার সন্ধ্যান না পেয়ে এলাকায় মাইকিং এবং বাসন থানায় জিডি করা হয়েছিল।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে