শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কসবার শিশু ধর্ষক সুমন মিয়া ব্রাহ্মণপাড়ায় গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৬ জুলাই ২০২১, ২০:৫৯

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মজলিশপুর গ্রামে ৮ বছরের শিশু কন্যাকে ধর্ষনের মামলার আসামী সুমন মিয়া-(৩৫) কে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মকিমপুর গ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গোপন সংবাদের ভিত্তিতে আজ সোমবার দুপুরে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত সুমন মিয়া কসবা উপজেলার মজলিশপুর গ্রামের মৃত ফজলুল করিম আক্কাসের ছেলে।

সোমবার দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে ভৈরব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৮ জুলাই সুমন মিয়া একই এলাকার ৮ বছরের এক শিশুকে স্থানীয় একটি কিন্ডার গার্টেনে নিয়ে জোরপূর্বক ধর্ষন করে। এ ঘটনায় পরদিন ওই শিশুর মা কসবা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পর পরই র‌্যাবের গোয়েন্দা সদস্যরা ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং ধর্ষক সুমনকে গ্রেপ্তারের জন্য চেষ্টা করতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর সাড়ে তিনটার দিকে কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার মকিমপুর গস্খাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত সুমন ওই শিশুকে ধর্ষনের কথা স্বীকার করেছে। পরে তাকে কসবা থানায় সোপর্দ করা হয়।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে