রাজারহাটে ১শ’ পরিবারের মাঝে সেনাবহিনীর ত্রাণ বিতরণ

রাজারহাটে ১শ’ পরিবারের মাঝে সেনাবহিনীর ত্রাণ বিতরণ

কুড়িগ্রামের রাজারহাটে মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১১টায় তিস্তা নদীর তীরবর্তী নদী ভাঙ্গন কবলিত ও অসহায় একশত পরিবারের মাঝে সেনাবাহিনী ত্রাণ বিতরণ করেছেন।

উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের ডাংরারহাট উচ্চ বিদ্যালয় মাঠে ৬৬পদাতিক ডিভিশনের অধিনস্থ রংপুর সেনানিবাসে অবস্থিত ৭২ পদাতিক ব্রিগেড এর অন্তর্গত ৩০বীর ব্যাটালিয়ন ক্যাম্প অধিনায়ক লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল প্রত্যেক পরিবারকে ১০কেজি করে খাদ্য সামগ্রী প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র ওয়ারেন্ট অফিসার শেখ মাহাবুবুল মুর্শেদ ও ওয়ারেন্ট অফিসার মোঃ রেজাউল করিম।

বিতরণ শেষে লেফটেন্যান্ট তানজিম ফাহিম হিমেল জানান, ১ জুলাই থেকে সরকার কর্তৃক ঘোষিত কঠোর বিধিনিষেধ বাস্তবায়নে ‘ইন এইড টু সিভিল পাওয়ার’ এর আওতায় কুড়িগ্রাম জেলার সদর উপজেলা, চিলমারী, উলিপুর, নাগেশ্বরী, ভূরুঙ্গামারী, ফুলবাড়ী ও রাজারহাট উপজেলায় ৩০বীর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ হেদায়েতুল ইসলাম পিএসসির নেতৃত্বে সেনাবাহিনীর টহল কার্যক্রম অব্যাহত রয়েছে। এছাড়া সেনাবাহিনী জেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোষ্ট স্থাপন, বিধি নিষেধ অমান্য ও লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আইনগত ব্যবস্থা গ্রহণ, নির্ধারিত সময়ে বাজার ও দোকান বন্ধের বিষয়টি নিশ্চিতকরণ, সামাজিক দূরত্ব বজায় রাখতে জন সচেতনতা, অসহায় ও দুস্থ্যদের মাঝে মাস্ক এবং ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে