রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা, আহত ৩

প্রকাশ | ২৭ জুলাই ২০২১, ১৫:২১

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের ব্রাক্ষণগাঁও এলাকার ব্যবসায়ী শাহাদাৎ মোল্লার বাড়িতে পূর্ব শত্রাতার জের ধরে সন্ত্রাসীরা হামলা ও লুটপাট করেছে।  মঙ্গলবার (২৭ জুলাই) এ ঘটনা ঘটেছে।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী এ হামলা চালায়। হামলাকারীরা বসত ঘরের দরজা ভেঙ্গে প্রবেশ করে টেলিভিশন, মূল্যবান আসবাবপত্র ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকার ও ব্যাংকের চেক বইসহ প্রায় দশ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। একপর্যায়ে তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

 

হামলায় গৃহকর্তা শাহাদাৎ মোল্লার পিতা শহিদ মোল্লা (৬৫), মা রত্না বেগম (৪৭) ও স্ত্রী রেশমা শারমীন (৩২) আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

এ ব্যাপারে ব্যবসায়ী শাহাদাৎ মোল্লা বাদী হয়ে মুড়াপাড়া এলাকার বাবু (২৪), রিয়াজ (২০), মোহাম্মদ আলী (৩৩) ও রাজিবকে (২৪) আসামি করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন। আসামিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনসহ একাধিক মামলা রয়েছে।

 

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.এফ.এম সায়েদ হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

 

যাযাদি/ এমডি