বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

নীলফামারীতে যুবলীগের উদ্যোগে জয়ের ৫১তম জন্মদিন পালন

স্টাফ রিপোর্টার, নীলফামারী
  ২৭ জুলাই ২০২১, ১৭:১২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ডিজিটাল বাংলাদেশের নেপথ্য নায়ক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে ঘটে যাওয়া বিপ্লবের স্থপতি সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন নীলফামারী জেলা যুবলীগের উদ্যোগে দোয়া মাহফিল, বৃক্ষ রোপণ ও বিতরণ এবং আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১১টায় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পুত্র সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে ফলদ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপণ করা হয় এবং দলীয় নেতাকর্মী ও প্রধান সড়কে চলমান জনসাধারণের মাঝে এক হাজার বৃক্ষ বিতরণ করা হয়।

পরে জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট রমেন্দ্র নাথ বর্মণ বাপ্পীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান বুলেট ও আবু সফি সবুজ, উপজেলা যুবলীগের সভাপতি প্রনবানন্দ রায় রাখাল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, পৌর যুবলীগের সভাপতি মোহাম্মদ শাহাজাহান ও সাধারণ সম্পাদক হোসেন খান মানিক প্রমুখ।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে