করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেটার, স্থগিত শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ

করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেটার, স্থগিত শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ

ভারতীয় শিবিরে হানা দিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন ক্রিকেটার ক্রুনাল পান্ডিয়া। তাতে স্থগিত হয়ে গেছে ভারত-শ্রীলঙ্কা দ্বিতীয় টি-টোয়েন্টি। মঙ্গলবার কলম্বোতে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল দুই দলের মধ্যেকার টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচ। আপাতত সেটি পিছিয়ে আগামীকাল (বুধবার) হতে পারে। তৃতীয় টি-টোয়েন্টি পিছিয়ে গিয়ে হতে পারে আগামী শুক্রবার।

শ্রীলঙ্কা ও ভারত দুই দলের ক্রিকেটারদের নেওয়া হয়েছে আইসোলেশনে। পাশাপাশি ক্রুনাল পান্ডিয়ার সংস্পর্শে আসা ক্রিকেটারদের পর্যবেক্ষণ করা হবে আলাদাভাবে। সিরিজে এই মুহূর্তে ১-০ এগিয়ে আছে ভারত।

ক্রুনাল করোনা আক্রান্ত হওয়ায় মঙ্গলবারই দুই দলের সদস্যদের আইসোলেশনে পাঠানো হয়েছে। দুই দলের বাকি সদস্যদের করোনা পরীক্ষা হবে। সবার রিপোর্ট নেগেটিভ আসলেই কেবল বুধবার এই ম্যাচ হবে।

আজ মঙ্গলবার ম্যাচের দিন সকালে র‍্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসে ক্রুনালের। তার সংস্পর্শে আসা আটজনকে চিহ্নিত করেছে ভারতীয় মেডিকেল টিম। তাদেরও আলাদা করে ফেলা হয়েছে। ওই আট খেলোয়াড় কারা, এনিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড কিছু জানায়নি।

এরমধ্যে দুই ক্রিকেটার পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবকে নিয়ে বিপাকে বোর্ড। পরিবর্ত ক্রিকেটার হিসেবে ইংল্যান্ডে যাওয়ার কথা ছিল তাদের। সোমবার চোট পাওয়া ওয়াশিংটন সুন্দর, শুভমন গিলের পরিবর্ত হিসেবে তাঁদের পরিবর্ত হিসেবে ঘোষণা করে ভারতীয় বোর্ড। ক্রুনাল করোনা আক্রান্ত হওয়ার পর আপাতত মনে হচ্ছে তাদের যাওয়া আটকে গেল!

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে