ব্রাহ্মণবাড়িয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় আমির উদ্দিন-(৮৫) নামে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ভোর রাতে ২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

আমির উদ্দিন নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার মৃত কফিল উদ্দিনের ছেলে। তিনি ২০২০সাল থেকে একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে সাজা ভোগ করছিলেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মোঃ ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার রাতে আমির উদ্দিন বুকে ব্যাথা অনুভব করলে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোররাতে তিনি মারা যান।

তিনি বলেন, আমির উদ্দিন একটি হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত (৩০ বছরের সাজাপ্রাপ্ত) আসামী হিসেবে ২০২০সাল থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে সাজা ভোগ করছিলেন।

আমির উদ্দিনের ছেলে সুমন মিয়া বলেন, মঙ্গলবার সকালে কারাগার থেকে আমাকে ফোন দিয়ে জানানো হয় আমার বাবা মারা গেছেন, খবর পেয়ে আমি বাবার লাশ নিতে এসেছি। তিনি বলেন, গত বছর করোনা ভাইরাসের সংক্রমন শুরু হওয়ার পর থেকে বাবার সাথে আর দেখা হয়নি।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডাঃ রানা নুরুস শামসের সাথে যোগাযোগ করলে তিনি বলেন সোমবার গভীর রাতে মুমুর্য অবস্থায় আমির উদ্দিনকে হাসপাতালে আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তিনি মারা যান।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে