ঝালকাঠির মোল্লারহাটে বৃক্ষ রোপন কর্মসূচীতে ধর্মমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

ঝালকাঠির মোল্লারহাটে বৃক্ষ রোপন কর্মসূচীতে ধর্মমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব

ঝালকাঠির নলছিটি উপজেলার মোল্লারহাট পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শক মোঃ শহীদউল্লাহর আয়েজনে মুজিব শতবর্ষ উপলক্ষে ''বৃক্ষরোপন কর্মসূচি '' ফালন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ধর্মমন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব মোঃ আঃ আউয়াল হাওলাদার। মঙ্গলবার সকাল ১১ টায় এ বৃক্ষরোপন কর্মসুচী অনুষ্ঠিত হয়।

তিনি বলেন মুজিব শতবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নেওয়া বিভিন্ন কর্মসূচির মধ্যে বড় একটি প্রকল্প হচ্ছে সারা বাংলাদেশে বৃক্ষরোপন কর্মসূচি। বাড়ির আংগিনা রাস্তার পাশের জমি, পতিত খালি জমিতে ফলজ ও ঔষধি গাছ লাগানোর জন্য গুরুত্বারোপ করেন। সারা বিশ্বে কোভিট -১৯'র এই মহামারীর সময় প্রাকৃতিক ভাবে অক্সিজেন পাওয়ার জন্য বেশী বেশী করে গাছ লাগানোর তাগিদ দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনার কথা স্মরণ করিয়ে দেন।

এসময় বিশেষ অতিথি ছিলেন নলছিটি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান তাঁর বক্তব্যে বলেন প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলা, কোভিট -১৯'র প্রাদোর্ভাব, প্রাকৃতিক অক্সিজেন বৃদ্দি প্রকৃতির ভারসম্য রক্ষার জন্য মানণীয় প্রধানমন্ত্রীর নেয়া বৃক্ষরোপন কর্মসূচি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানান। বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন মোল্লারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব এ্যাড্ কে. এম মাহবুবুর রহমান সেন্টু, রানাপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেঃ শাজাহান হাওলাদার, সুবিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফ্ফার খান, আঃ হামিদ মাষ্টার, মন্টু মিয়া, মনির হোসেন, মোঃ কামাল প্রমুখ।

মানণীয় প্রধানমন্ত্রীর নেয়া বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে প্রধান অতিথি, বিশেষ অতিথি ও স্থানীয় গন্যমান্যরা মোল্লারহাট পুলিশ তদন্ত কেন্দ্রে ও মোল্লারহাট হদুয়া রাস্তায় অসংখ্য বৃক্ষ রোপন করেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে