শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

​ সরাইলে করোনা পরীক্ষার নমুনা দিতে এসে হাসপাতালেই বৃদ্ধার মৃত্যু

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৯ জুলাই ২০২১, ১৮:৩০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য গিয়ে হোসনে হুর বেগম-(৭০) নামে এক বৃদ্ধা মারা গেছেন। আজ বৃহস্পতিবার সকালে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা দিতে গিয়ে তিনি মারা যান। মৃত হোসনে হুর বেগম সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের মৃত আরজুমান মিয়ার স্ত্রী।

সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নোমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃদ্ধা হোসনে হুর বেগম বেশ কয়েকদিন ধরে অসুস্থ ছিলেন। তার শরীরে করোনা ভাইরাসের উপসর্গ ছিলো। ৪/৫ দিন আগে জেলা সদরের একজন চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে করোনাভাইরাসের পরীক্ষা করতে পরামর্শ দেন। অবস্থার অবনতি হলে বৃহস্পতিবার সকালে তিনি করোনাভাইরাসের নমুনা দিতে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরে ফরম ফিলাপের পর নমুনা দেয়ার আগ মুহুর্তে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

এর আগে গত বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে করোনাভাইরাস পরীক্ষার নমুনা দিতে লাইনে দাঁড়ানো অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের বেহাইর গ্রামের মোঃ ইকবাল হোসেন- (৪৩)। তিনি স্থানীয় একটি মসজিদে ইমামতি করতেন।

এ ব্যাপারে সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ নোমান মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই বৃদ্ধা নমুনা পরীক্ষার জন্য ফরম ফিলাপ করে নমুনা দেয়ার প্রাক্কালে মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার নমুনা সংগ্রহ করতে না পারায় তিনি আক্রান্ত ছিলেন কিনা বলা যাচ্ছেনা তবে তার মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার লক্ষণ ছিলো।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে